তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

জীবন যাত্রা

ভারতে পাচার হওয়া ৮ নারীকে বিজিবি কাছে হস্তান্তর

২০ আগস্ট ২০১৯ ০৮:৪০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ আগস্ট] ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশি নারীকে ফেরত পাঠিয়েছেন ভারতীয় বিএসএফ সদস্যরা । মঙ্গলবার (২০আগস্ট) বিকাল ৪টায় কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষে ভারতের পেট্রাপোল বিএসএফ সদস্যরা বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হাতে তুলে দেয়। রাইটস যশোর নামে একটি এনজিও সংস্থা তাদেরকে পরিবারের কাছে পৌঁছে দিতে নিজেদের জিম্মায় নিয়েছেন।

বিস্তারিত...

শার্শায় নছিমন উল্টে ব্যবসায়ী নিহত চালক আহত

২০ আগস্ট ২০১৯ ০৮:৩৮ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ আগস্ট] যশোরে শার্শায় গরু বোঝায় নছিমন উল্টে মজনু হোসেন (৪৩) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় নছিমন চালক ইয়ানুর রহমান গুরুতর আহত হয়েছে। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত গরু ব্যবসায়ী মজনু হোসেন শার্শা উপজেলার ডুবপাড়া গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে। আহত ইয়ানুর রহমান একই গ্রামের পুটে বিশ্বাসের ছেলে।

বিস্তারিত...

সখীপুরে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

২০ আগস্ট ২০১৯ ০৭:২৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ আগস্ট] টাঙ্গাইলের সখীপুরে বংশাই নদীতে সাঁতার কাটার সময় কলেজ ছাত্র তামিরুল ইসলাম (১৭) নিখোঁজের ৬ ঘন্টা পর ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরী দলের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের জিনের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তামিরুল ইসলাম ওই এলাকার আবু হানিফের ছেলে । এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া

বিস্তারিত...

২১ আগস্ট গৌরীপুরে শালিহর গণহত্যা দিবস

২০ আগস্ট ২০১৯ ০৭:১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ আগস্ট] ২১ আগস্ট (বুধবার) ময়মনসিংহের গৌরীপুরে শালিহর গণহত্যা দিবস। ৭১’র মহান স্বাধীনতা যুদ্ধের সময় পাক-হানাদার বাহিনী ও তাদের দোসররা মুক্তিযোদ্ধাদের খুঁজতে গিয়ে এদিন শালিহর গ্রামের ১৩ জনকে ব্রাস ফায়ারে হত্যা করে। এসময় ধরে নিয়ে যায় ছাবেদ আলী নামে স্থানীয় একজনকে এবং অগ্নিসংযোগ ও লুটপাট করা হয় বেশ কয়েকটি বাড়িতে।

বিস্তারিত...

নান্দাইলে পর্যটন ক্লাবের কমিটি গঠিত

১৯ আগস্ট ২০১৯ ০৭:০৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ আগস্ট] ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নান্দাইল রোড বাজার পর্যটন ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। রোববার নান্দাইল রোড বাজার শামছুদ্দিন মার্কেট ময়দানে পর্যটন ক্লাবের আহ্বায়ক ও ভূমি মন্ত্রালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক আল আমিনের সঞ্চালনায় ৫ সদস্যের একটি উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়।

বিস্তারিত...

মেঘনায় জেলে নিখোঁজ পরিবারে চলছে শোক

১৯ আগস্ট ২০১৯ ০৬:৫২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ আগস্ট] ভোলার মেঘনায় মাছ ধরার ট্রলার থেকে পড়ে এক জেলে নিখোঁজ রয়েছে। দুই দিন পরও নিখোঁজ জেলেকে জীবিত অথবা মৃত উদ্ধার করতে না পারায় তার পরিবারে চলছে শোক।নিখোঁজ জেলের চাচাতো ভাই আমজাদ হোসেন বলেন, রবিবার দুপুরে দক্ষিণ হাতিয়া মেঘনার মোক্তারের খাল সংলগ্ন এলাকায় মাছ ধরার জন্য জাল পাতে চরফ্যাশন উপজেলার হানিফ মাঝির জেলে ট্রলার।

বিস্তারিত...

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

১৯ আগস্ট ২০১৯ ০৬:৪২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ আগস্ট] ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর বাসষ্ট্যান্ড এলাকায় গতকাল সোমবার সকালে মালেকা খাতুন (৪৬) নামে এক গৃহিনী মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন।প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় ছিটকে পড়েন।

বিস্তারিত...

কোলকাতায় নিহত দুই বাংলাদেশীর লাশ হস্তান্তর

১৮ আগস্ট ২০১৯ ০৪:১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ আগস্ট] কোলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই বাংলাদেশীর লাশ বেনাপোল চেকপোস্ট দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করেছে বিএসএফ সদস্যরা। রোববার সকাল সাড়ে ৮ টায় দুই দেশের কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে লাশ দুটি হস্তান্তর করা হয়। শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাতে কোলকাতার শেক্সপিয়র সরণিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হন। তারা হলেন, ঝিনাইদহের

বিস্তারিত...

ঈদযাত্রায় দুর্ঘটনায় নিহত ২৫৩

১৮ আগস্ট ২০১৯ ০৪:০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ আগস্ট] এ বছর ঈদুল আজহায় সড়ক, রেল ও নৌ-পথে মোট ২৪৪টি দুর্ঘটনায় ২৫৩ জন মারা গেছেন। আহত হয়েছেন ৯৮ জন। আর ঈদযাত্রায় কেবল সড়ক দুর্ঘটনাতেই প্রাণ গেছে ২২৪ জনের। সড়কে ২০৩টি দুর্ঘটনায় ৮৬৬ জন আহত হয়েছেন। আজ (রোববার) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে 'বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি' আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব

বিস্তারিত...

সীমান্ত থেকে বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

১৭ আগস্ট ২০১৯ ০৬:৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ আগস্ট] নওগাঁর পোরশা উপজেলার নিতপুর সীমান্ত এলাকা থেকে শনিবার ভোর রাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আলমগীর হোসেনকে (২৩) ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। গরু ব্যবসায়ী আলমগীর নওগাঁর পোরশা উপজেলার চকবিষ্ণুপুর কাটাপুকুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে। আলমগীর হোসেনের বাবা সেন্টু মিয়া জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে সীমান্ত পেরিয়ে

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই