তারিখ : ০৩ আগস্ট ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইয়াবা ও ফেন্সিডিলসহ ৬মাদক ব্যবসায়ী আটক

নওগাঁয় ইয়াবা ও ফেন্সিডিলসহ ৬মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁয় পৃথক পৃথক অভিযানে ৪৫০পিচ ইয়াবা ও ৮০বোতল ফেন্সিডিলসহ ৬জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রবিবার রাতে সদর উপজেলার হাপানিয়া বাজার, মান্দা উপজেলার ফেরিঘাট ও ধামইরহাট উপজেলার খয়েরবাড়ী ব্রিজ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউসুব আলী (৩০), চকতারতা গ্রামের নুর ইসলামের ছেলে মোশারফ হোসেন (৫০), শেখপুরা  পশ্চিমপাড়া গ্রামের বাহার আলীর ছেলে রুস্তম আলী (৪০), রজাকপুর মধ্যেপাড়া গ্রামের খালেকের ছেলে আসাদুজ্জামান (৪২) ও ধামইরহাট উপজেলার খয়ের গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) এবং জয়পুরহাট সদর উপজেলার সর্দারপাড়া গ্রামের হামিদের ছেলে আরিফুল ইসলাম (২০)।

সোমবার দুপুরে ডিবি পুলিশ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার এসব তথ্য জানান। তিনি বলেন, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নির্দেশে, রবিবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় সদর উপজেলা হাপানিয়া বাজার এলাকায় ইউসুব আলী ও মোশারফ হোসেন কাছ থেকে ৫০ পিছ ইয়াবা, মান্দা উপজেলার ফিরিঘাট এলাকায় রুস্তম আলী ও আসাদুজ্জামানের কাছ থেকে ৪০০ পিছ ইয়াবা এবং ধামইরহাট উপজেলার খয়েরবাড়ী ব্রিজ থেকে মেহেদী ও আরিফুল ইসলাম কাছ থেকে ৮০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়।তাদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। উদ্ধারকৃত ইয়াবা ও ফেন্সিডিলের মূল্যে ২ লাখ ১৫ হাজার। এসময় উপস্থিত ছিলেন ডিবির ওসি সামসুদ্দিন, সদর মডেল থানার ওসি সোহরাওয়ীর্দি হোসেনসহ পুলিশের অন্যান্যে কর্মকতারা উপস্থিত ছিলিন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই