তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় ভিমরুলের কামড়ে কলেজ শিক্ষকের ছেলের মৃত্যু

ভালুকায় ভিমরুলের কামড়ে কলেজ শিক্ষকের ছেলের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ভালুকায় ভিমরুলের কামড়ে কলেজ শিক্ষকের ছেলে আনাস (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটি মারাযান রোববার (১৯জুলাই)সকালে উপজেলার সিডস্টোর পশ্চিম বাজার এলাকায়। ঘটনাটি নিশ্চিত করেছেন হবিরবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সিডস্টোর পশ্চিম বাজার এলাকার বাসিন্দা বিরুনীয় মহিলা কলেজের প্রভাষক ওমর ফারুক তালুকদার শনিবার সকালে তার একমাত্র শিশুপুত্র আনাসকে নিয়ে বাড়ির পাশে ধানের ক্ষেত দেখতে যান। এ সময় ফারুক এলাকার কয়েকজনের সাথে কথা বলছিলেন। পাশেই পড়ে থাকা তালগাছের শুকনা ডাল সরাতে গেলে শিশু আনাসকে ভিমরুলে আক্রমণ করে। খোঁজ পেয়ে ওমর ফারুক তার আহত ছেলে আনাসকে উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে রাতেই বাড়িতে নিয়ে আসেন। পরে চিকিৎসাধিন অবস্থায় রোববার সকালে আনাস মারা যায়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই