তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে গ্রিন শ্যামগঞ্জের উদ্যোগে ওষুধ বিতরণ

গৌরীপুরে গ্রিন শ্যামগঞ্জের উদ্যোগে দেড়’শ দরিদ্র পরিবারের মাঝে ওষুধ বিতরণ
[ভালুকা ডট কম : ২১ মে]
গ্রিন শ্যামগঞ্জ-এর উদ্যোগে এবং অপসোনিন ফার্মাসিউটিক্যালের সৌজন্যে করোনা মহামারী প্রতিরোধে আজ শ্যামগঞ্জে ২১মে বৃহস্পতিবার শ্যামগঞ্জ ডাকবাংলো হল রুমে দেড়’শ দরিদ্র পরিবারের মাঝে জরুরী ওষুধ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ।

জেলা প্রশাসক মহোদয় তার বক্তব্যে এধরনের উদ্যোগের ভূয়সী প্রশংসার পাশাপাশি শ্যামগঞ্জ বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে চলমান জীবাণুনাশক ছিটানো কার্যক্রমে লাল বাহিনীর ভূমিকারও প্রশংসা করেন।  জেলা প্রশাসক এমন একটি মহতী অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানোর জন্য গ্রিন শ্যামগঞ্জের কর্নধার গোবিন্দ বনিকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে উক্ত কার্যক্রমের প্রশংসা করে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক গ্রিন শ্যামগঞ্জ’র জনহিতৈষীকর কর্মকান্ডে সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। গ্রিন শ্যামগঞ্জের কর্ণধার গোবিন্দ বনিক দুর্যোগপূর্ণ পরিবেশ উপেক্ষা করে এবং শত ব্যস্ততার মাঝেও এই অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে শ্যামগঞ্জবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।   

এছাড়া এই উদ্যোগে সহযোগিতার জন্য অপসোনিন ফার্মাসিউটিক্যাল’র জিএম আব্দুল মোমেন তালুকদারকে গ্রিন শ্যামগঞ্জের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। অনুষ্ঠানে গ্রিন শ্যামগঞ্জের অন্যান্য উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বেলায়েত হোসেন মনোজ, সাবেক ছাত্রনেতা মামুনর রশিদ, সাবেক ছাত্রনেতা ও ব্যবসায়ী মফিদুল ইসলাম অসীম, ইউপি সদস্য ফারুক মিয়া,ইউপি সদস্য আবদুল্লাহ আল নোমান, শিক্ষক বিপুল কুমার পন্ডিত,মিথুন আজমী প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই