তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা

গৌরীপুরে অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা মনজু
[ভালুকা ডট কম : ২০ মে]
ময়মনসিংহের গৌরীপুরে পিকআপ ভ্যানে বিভিন্ন শাক সবজি নিয়ে প্রতিদিন রাস্তায় ঘুরে ঘুরে নিজ এলাকার দুস্থদের মাঝে তা বিতরণ করেন কেন্দ্রিয় যুবলীগ নেতা আনোয়ার হোসেন মনজু। এক সপ্তাহ ধরে এ উপজেলার বিভিন্ন এলাকায় স্থানীয় স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় তিনি শাক সবজি বিতরণ করে যাচ্ছেন। এ পর্যন্ত দুই হাজার মানুষের মাঝে শাক সবজি বিতরণ করা হয়েছে। এর আগে তিনি এ উপজেলার এক হাজার দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দেন।

আনোয়ার হোসেন মনজু জানান, কেন্দ্রিয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে তিনি নিজ এলাকায় অসহায় মানুষদের এসব সহায়তা দিচ্ছেন। সংকটকালীন সময়ে দুস্থদের মাঝে এ সহায়তা অব্যাহত থাকবে বলেন জানান তিনি।

বুধবার (২০ মে) দুপুরে গৌরীপুর স্টেশন রোড এলাকায় এ শাক সবজি বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা দুলাল ফকির, যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, সাবেক ছাত্রলীগ নেতা মোফাক্কারুল ইসলাম রূপন, প্রদীপ বাগচী, আনিসুর রহমান পলাশ, আবুল কাশেম, এইচ এম জুয়েল রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম রাকিবুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সাগর, কাউছার আহমেদ কাইয়ূম প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই