তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জেলে পরিবারে মৎস্য ভিজিএফ চাল বিতরণ

প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ সঠিকভাবে বিতরণের জন্যই এলাকায় আছি- এমপি শাওন
তজুমদ্দিনে জেলে পরিবারে মৎস্য ভিজিএফ চাল বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ মে]
ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মার্চ ও এপ্রিল দুই মাসে নদীতে ইলিশ শিকারে নিষেধাজ্ঞা চলাকালীন সময় বেকার জেলেদের জন্য বিকল্প কর্মসংস্থান ও খাদ্য সহায়তা চালু করেন বর্তমান সরকার। শেখ হাসিনার ত্রাণ সহযোগীতা থেকে কেহই বাদ যাবে না। প্রধানমন্ত্রীর চেষ্টায় বাংলাদেশ তলাবিহীন ঝুড়ির অপবাদ থেকে রক্ষা পেয়েছে। ত্রাণ বিতরণ যাতে সঠিকভাবে হয় তা তদারকির জন্যই এলাকায় অবস্থান করছি।

রবিবার সকালে স্থানীয় আ’লীগ কর্তৃক আয়োজিত উপজেলার চাঁদপুর ও চাঁচড়া ইউনিয়নের প্রায় চার হাজার জেলে পরিবারের সদস্যকে মৎস্য ভিজিএফ চাল এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে ১শত মানুষকে নগদ এক হাজার টাকা করে প্রদান ও ইফতার সামগ্রী প্রদান কালে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন এমপি শাওন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা মৎস্য কর্মকর্তা মু, মাহফুজুর রহমান, অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন, সম্পাদক আব্দুর রহমান, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই