তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহার পৌর ছাত্রদল নেতার উপহার সামগ্রী বিতরণ

সান্তাহার পৌর ছাত্রদল নেতা সোহাগের উপহার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ মে]
পবিত্র মাহে রমজানে ব্যক্তিগত উদ্যোগে পৌর এলাকার প্রায় সহস্রাধিক অসহায় মানুষের বাড়ি বাড়ি চলমান এই সংকটে উপহার সামগ্রী পৌছে দিল সান্তাহার পৌর ছাত্রদলের নেতা সোহাগ। এ সময় ছাত্র নেতা সোহাগের উদ্যোগে ছাত্রদলের আরও অন্যান্য নেতা কর্মীদের সহযোগিতায় এসব উপহার সামগ্রী অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হয়।

উপহার সামগ্রীতে ছিল আটা,তেল,চিনি,সুজি ও ছোলা বুট। উপহার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরেনের সময় তারসাথে উপস্থিত ছিলেন পৌর ছাত্রদল নেতা লিটন, রাকিব, রকি, ৩নং ওয়ার্ড ছাত্রদলের রুবেল,বনি,সম্রাট,বিকাশ, কার্তিক সহ প্রমুখ ।

এ সময় ছাত্রদল নেতা সোহাগ বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক জিয়ার নির্দেশে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ায় হলো আমাদের লক্ষ্য। এবং এলাকাবাসীর সেবায় বিগত দিনেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। মহান আল্লাহ্ তাআলা আমাদের প্রত্যেককেই এই মহামারী দূর্যোগের থেকে রক্ষা করুক আমরা প্রত্যেকেই সুস্থ থাকি।

বার্তা প্রেরক
রাকিবুল হাসান
আদমদিঘী(বগুড়া)





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই