তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে চাতাল শ্রমিকের লাশ উদ্ধার

রাণীনগরে চাতাল শ্রমিকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ মে]
নওগাঁর রাণীনগরে হামিদা বেগম (৩৫) নামের চাতাল শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বেশ কিছুদিন ধরে রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুজাইল বাজার এলাকায় একটি বয়লার চাতালে মহিলা শ্রমিক হিসেবে কাজ করতো।

শুক্রবার রাতে প্রতি দিনের মতো খাওয়া দাওয়া শেষে স্ব-পরিবারে বয়লারের পার্শ্বের একটি ঘরে ঘুমাতে যায়। রাত আনুমানিক ১২টার দিকে নদীর পাড়ে একটি কদম গাছের ডালে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত লাশ দেখতে পায় ওই চাতালের শ্রমিকরা। নিহত হামিদা উপজেলার আতাইকুলা হঠাৎপাড়া গ্রামের শাহিনের স্ত্রী। শনিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, ওই মহিলা শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে কেউ বাদি না হওয়ার কারণে থানায় একটি ইউডি মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই