তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে লক্ষন ছাড়াই ১ জন করোনা পজেটিভ

গৌরীপুরে লক্ষন ছাড়াই ১ জন করোনা পজেটিভ
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের সুতির পাড় গ্রামের আক্রান্ত ব্যক্তি(৩২)শরীরে কোন প্রকার করোনার লক্ষন ছাড়াই পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।

এ উপজলায় একমাত্র আক্রান্ত ব্যাক্তি ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ক্লিনার হিসেবে কর্মরত ছিল। সে চাকুরির পাশাপাশি  নিয়মিতভাবে এলাকায় মুদি দোকান পরিচালনা করে আসছিল। আক্রান্ত ব্যক্তির শরীরে কোন রকম করোনার উপসর্গ না থাকলেও হাসপাতালে চাকুরী করার কারনে তার রক্তের নমুনা গত ৫ মে পরীক্ষার জন্য  ময়মনসিংহ পিসিআর ল্যাবে প্রেরন করা হয়। (১৩ মে) বুধবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ পাওয়া যায়।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রবিউল ইসলাম বিস্ময় প্রকাশ করে বলেন আক্রান্ত ব্যক্তির শরীরে কোন প্রকার করোনার লক্ষন ছাড়াই পজেটিভ হওয়ার বিষয়টি ভাবনার বিষয়। কোন লক্ষন না থাকার কারনে সে এলাকায় দ্বিধাহীন ভাবে চলাফেরা করতো। তাই আক্রান্ত ব্যাক্তির মাধ্যমে এলাকায় কতজন সংক্রমিত হয়েছে তা নমুনা পরীক্ষা ছাড়া ধারনা করা অসম্ভব।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই