তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিয়াল মারার বিদ্যুতবাহী ফাঁদে নারীর মৃত্যু

গৌরীপুরে শিয়াল মারার বিদ্যুতবাহী ফাঁদে নারীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের স্বল্প পশ্চিমপাড়া গ্রামে মঙ্গলবার (১২ মে) শসা ক্ষেতে শিয়াল মারার বিদ্যুতবাহী ফাঁদে’র তারে জড়িয়ে নাজমা আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, স্বল্পপশ্চিমপাড়া গ্রামের মইজ উদ্দিনের ছেলে চাঁন মিয়া তার শসা ক্ষেত শিয়ালের আক্রমন থেকে বাঁচাতে ক্ষেতের চারপাশে বিদ্যুতবাহী তার দিয়ে বেষ্টন করে ফাঁদ তৈরী করে রাখে। ঘটনার দিন সকালে গরু নিয়ে ক্ষেতের পাশদিয়ে যাওয়ার সময় একই গ্রামের ৫সন্তানের জননী নাজমা আক্তার (৪০) ওই শসা ক্ষেতের বিদ্যুতবাহী তারে পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি স্বল্পপশ্চিমপাড়া গ্রামের মাওলানা বাড়ীর মোসলেম উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী মোঃ হাবিবুল্লাহ হাবিব জানান, আমরা এসে দেখি নাজমা বিদ্যুতের তারে জড়িয়ে আছেন, মৃত অবস্থায়। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ রির্পোট পাঠানো পর্যন্ত কোন মামলা হয়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই