তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ১০জন করোনা যোদ্ধা সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন

নওগাঁয় ১০জন করোনা যোদ্ধা সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন,এক কিশোর করোনা ভাইরাসে আক্রান্ত
[ভালুকা ডট কম : ১২ মে]
নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী হয়ে ৯জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন। তারা হলেন, রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা দীপা, মোসলেমা ও তুহিন রানা, আত্রাই উপজেলার আনোয়ারা বিবি, সাদিক ও সামাদ, মহাদেবপুর উপজেলার আশা ও সুজিত, মান্দা উপজেলা সাব্বির এবং সাপাহার উপজেলার শাহিন।

এসময় করোনা জয়ীদের প্রত্যেক উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলেল তোড়া উপহার দিয়ে তাদের বিদায় জানানো হয়। নওগাঁর সিভিল সার্জন ডা: আ.ম.আখতারুজ্জামান সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত ওই ১০ব্যক্তিকে ১৪দিন হোম কোয়ারেন্টিনে রেখে চিকিৎসার দেওয়া হয়। ১৪দিন পর প্রত্যেকের নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট এসেছে। এরপর তারা সম্পন্ন সুস্থ্য হওয়ায় তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

অপরদিকে নওগাঁর ধামইরহাটে আবারও একজন ঢাকা ফেরত ১৫বছর বয়সের কিশোরের শরীরে করোনা ভাইরাস ধরা পরেছে। ছেলেটির বাড়ি আলমপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামে। উপজেলা প্রশাসন আলমপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামের বাড়িটি লকডাউন ঘোষণা করেছেন।

উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ড. স্বপ্নন কুমার বিশ্বাস সোমবার বিষয়টি নিশ্চিত করে জানান আক্রান্ত ছেলেটি ঢাকায় গার্মেন্টসে কাজ করতো। গত ৫মে ঢাকা থেকে বাড়ি এলে গ্রামের মানুষ বাধা দিলে পরের দিন ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শরীরে করোনা আছে কিনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে। এখন সে করোনা উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টিনে আছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই