তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকান খোলা রাখায় ছয় ব্যবসায়ীর জরিমানা

ভালুকায় দোকান খোলা রাখায় ছয় ব্যবসায়ীর জরিমানা
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা  অমান্য করে দোকান খোলা রাখায় ভালুকা উপজেলায় ছয় দোকানিকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত সিডস্টোর, স্কয়ার মাস্টার বাড়ি ও ভালুকা বাজারের ব্যবসায়ীদের সর্তকতার পাশাপাশি ছয় ব্যবসায়ীর কাছ থেকে ৩৪ হাজার পাঁচশ টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ কামাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব দোকান বন্ধের নির্দেশনা রয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সিডস্টোর, স্কয়ার মাস্টার বাড়ি, হাজির বাজার,ভালুকা বাজার পরিদর্শনে বের হন ইউএনও মাসুদ কামাল। সেখানে ব্যবসায়ীদের সর্তকতার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে স্কয়ার মাস্টার বাজারের ফ্রিজের দোকানি ইসমাইল হোসেনকে পাঁচ হাজার টাকা,স্টেশনারী দোকানি রমজান আলী ও কাপড়ের দোকানি ওবাইদুল মিয়া কে দুই হাজার টাকা করে, চা ও স্টেশনারী দোকানি শফিকুল ইসলামকে পাঁচশ টাকা, হাজির বাজারের স্টেশনারী দোকানি মফিজ উদ্দিনকে পাঁচ হাজার টাকা, ভালুকা বাজারের স্টেশনারী দোকানি রনি শাহাকে বিশ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ কামাল।

এ বিষয়ে মাসুদ কামাল বলেন, গত সপ্তাহ থেকে এক দিন পর সিডস্টোর ও স্কয়ার মাস্টার বাড়ি এবং প্রায় প্রতিদিন ভালুকা বাজারের ব্যবসায়ীদের সতর্ক করার পরও পালন করেনি। সরকারের নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় দোকানির কাছ থেকে ৩৪ হাজার পাঁচশ টাকা জরিমানা আদায় করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই