তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আ’লীগ নেতার বাড়ি থেকে ভিজিডির চাল উদ্ধার

রাণীনগরে আ’লীগ নেতার বাড়ি থেকে ১৩৮ বস্তা ভিজিডির চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে আয়াত আলী (৬০) নামের এক আ’লীগ নেতার বাড়ি থেকে চালসহ ১শ ৩৮বস্তা ভিজিডির কর্মসূচির সরকারি চাল এবং ২শতাধিক খালি বস্তা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় খবর পেয়ে তার গ্রামের বাড়ি থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের নেতৃত্বে থানা পুলিশের সহায়তায় এসব চাল ও বস্তা উদ্ধার করা হয়েছে।আয়াত আলী কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের শৈলগাড়িয়া পাড়ার মৃত-আয়েন উদ্দিনের ছেলে এবং ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় আয়াত আলীর বাড়িতে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৫মেট্টিকটন ভিজিডির কর্মসূচির সরকারি চাল এবং ওই চালের ২০০পিচ খালি বস্তা উদ্ধার করা হয়েছে। তবে আয়াত আলী পলাতক থাকায় সে কোথায় থেকে কিভাবে এই চালগুলো সংগ্রহ করেছে তা জানা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, চালগুলি উদ্ধার করে স্থানীয় কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের হেফাজতে ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে। দ্রুত তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই