তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে আত্মগোপনে থাকা ব্যক্তিকে আইসোলেশনে ভর্তি

সখীপুরে আত্মগোপনে থাকা এক ব্যক্তিকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরের নিজ বাড়ি থেকে সখীপুর হাসপাতালে আসার কথা বলে পালিয়ে যাওয়া সন্দেহভাজন করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তিকে অবশেষে মধুপুরে থেকে উদ্ধার করা হয়েছে। মধুপুর থানা পুলিশ ওই রোগীকে বিশেষ ব্যবস্থায় বুধবার সন্ধ্যায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

শরীরে জ্বর ও গলাব্যাথা থাকায় তাকে বুধবার রাতেই সখীপুর সরকারি মুজিব কলেজের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। বৃহস্পতিবার ওই রোগীর শরীর থেকে নমুনা সংগ্রহ করে ঢাকার মহাখালী আইইসিডিআরে পাঠানো হয়েছে বলে সখীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সোবহান জানান। এদিকে সকাল থেকে ওই ব্যক্তির বাড়ির আশপাশের আটটি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছেন উপজেলা প্রশাসন।

উপজেলার হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হামিদ বলেন, ওই ব্যক্তি গাজীপুরে একটি কারখানায় চাকরি করেন। মঙ্গলবার রাতে শরীরে জ্বর নিয়ে বাড়ি ফিরলে বুধবার সকাল থেকে তার বমি ও পাতলা পায়খানা শুরু হয়। পরে বিষয়টি সখীপুর উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজাকে জানানো হলে তিনি ওই ব্যক্তিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পরামর্শ দেন। ওই রোগী হাসপাতালে না এসে পালিয়ে চিকিৎসার জন্য মধুপুরের একটি বেসরকারি হাসপাতালে  চলে যান। পরে মধুপুর থানা পুলিশের সহায়তায়  সন্ধ্যায় ওই রোগীকে উদ্ধার করে সখীপুর হাসপাতালে আনা হয়।

সখীপুর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শাহীনুর আলম বলেন, ওই রোগীর শরীরে করোনা ভাইরাসের নমুনা থাকায় তাকে আইসোলেশনে রাখা হয়েছে। বৃহস্পতিবার তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

ইউএনও আসমাউল হুসনা লিজা বলেন, এ ঘটনায় ওই ব্যক্তির বাড়ির আশপাশের আটটি পরিবারকে  হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। অন্যদিকে সকালে যে অটোভ্যানে সন্দেহভাজন ওই রোগীকে নিয়ে এসেছেন, সেই ভ্যানচালককেও আইসোলেশন বিভাগের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই