তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংসদের নিজ উদ্যোগে পিপিই প্রদান

নওগাঁয় সাংসদের নিজ উদ্যোগে পিপিই প্রদান
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
বর্তমান করোনা ভাইরাস প্রতিরোধে সকল বিভাগের কর্মকর্তারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু তাদের নিরাপত্তার তেমন কোন ব্যবস্থা না থাকায় হাসপাতালগুলোতে আসা অনেক সাধারন রোগীরা গিয়েও কাঙ্খিত সেবা পাচ্ছে না।

চিকিৎসকদের করোনা ভাইরাস প্রতিরোধক কোন নিরাপদ পোষাক না থাকার কারণে জ্বর, সর্দি, কাশ নিয়ে হাসপাতলে এলেও চিকিৎসকরা সেবা দিতে ভয় পাচ্ছেন। তাই হাসপাতালের চিকিৎসক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পুলিশ বাহিনী যেন নিরাপদ পোষাক পড়ে এই করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে পারেন সেই লক্ষ্যে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম নিজ অর্থায়নে ও উদ্যোগে তার নির্বাচনী রাণীনগর ও আত্রাই উপজেলায় ৫শত পিচ পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লোব প্রদান করেছেন। বুধবার সকালে তিনি রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এই উপকরনগুলো হস্তান্তর করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকু), আবাসিক মেডিকেল কর্মকর্তা মাকসুদুর রহমান সনি প্রমুখ। প্রধান অতিথি বলেন করোনা ভাইরাস প্রতিরোধে চিকিৎসকদের ভ’মিকা অনেক বড়। কিন্তু কিছু কিছু চিকিৎসকের ব্যবহারে এই সমস্যা সাধারন মানুষদের কাছে আরো জটিল হয়ে উঠছে। তাই এই সমস্যা থেকে উত্তোরনের জন্য হাসপাতালগুলোতে নিজিদের নিরাপদ রেখে সাধারন রোগীদের সুষ্ঠু সেবা প্রদানের লক্ষ্যে পিপিই নামক এই সুরক্ষা পোশাকগুলো বিতরন করা হলো।

শুধু চিকিৎসকরাই নয় প্রশাসনের যে সব কর্মকর্তারা মাঠ পর্যায়ে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করছেন তাদের সবাইকে এই সুরক্ষা পোষাকগুলো প্রদান করা যাতে তারা নিজেদের নিরাপদে রেখে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে পারেন। প্রয়োজন হলে আগামীতে আরো পিপিই সরবরাহ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই