তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্ষুদ্রঋণের কিস্তি আদায় বন্ধে ইএনও’র নোটিশ

নান্দাইলে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের কিস্তি আদায় বন্ধে ইএনও’র নোটিশ  
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারনে ক্ষুদ্র ঋণ গ্রহীদাতাদের কাছ থেকে সকল প্রকার কিস্তি আদায় বন্ধে ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজন এ নোটিশ প্রদান করেন।

মঙ্গলবার মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির ২২ মার্চ ২০২০ইং এমআরএ/সাকুলার লেটার নং ৫৩ নং স্মারক পত্রের মাধ্যমে উপজেলার সকল ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানসমূহকে সকল প্রকার ঋণ আদায় কার্যক্রম বন্ধ রাখার অনুরোধ জানান। তিনি নোটিশের কপি সামাজিক যোগাযোগ মাধ্যম Uno Nandail Mymensingh ফেসবুক আইডি সহ সকল ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানসমূহে নোটিশ প্রদান করেছেন। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে পরবর্তী নিদের্শনা না দেওয়া পর্যন্ত সকল প্রকার ঋণ আদায় কার্যক্রম বন্ধ থাকবে।

এ বিষয়ে ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন জানান,করোনা ভাইরাসের প্রার্দুভাব কাটিয়ে উঠার জন্য খাদ্যদ্রব্য দোকান পাট, কাচাবাজার, ঔষধের দোকান সহ ইমারজেন্সী প্রতিষ্ঠান ব্যাতীত সকাল প্রকার দোকানপাট বন্ধ হওয়ার ঘোষণা হওয়ায় অধিকাংশ ক্ষুদ্র আয়ের মানুষের রোজগার কমে গেছে। এ অবস্থায় ক্ষুদ্র ঋণ গ্রহিদাতাদের কাছ থেকে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ঋণ আদায় কার্যক্রম বন্ধ রাখা সমুচিত হবে বলে জানান।

উক্ত নোটিশের বিষয়ে নান্দাইলে অবস্থানরত নোবেল বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক, আশা, ব্র্র্যাক, এসডিএফ, সার্ড, নূর ফাউন্ডেশন সহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান প্রধানের সাথে কথা হলে জানা যায়,ওই নোটিশ তাঁদের কার্যালয়ে পৌছেছে। দেশের এহেন পরিস্থিতিতে জনগণের স্বার্থে আমাদের ঋণ আদায় কার্যক্রম বন্ধ রাখছি। দেশ ও জনগণের কল্যাণে এরকম উদ্দোগকে আমরাও স্বাগত জানাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই