তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ফেন্সিডিল গাঁজা জব্দ,পলাতক আসামী আটক

বেনাপোলে ১শ' বোতল ফেন্সিডিল ও ৪৮ কেজি গাঁজা জব্দ
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের অন্তর্গত হাইস্কুলের পাশে মাঠের মধ্য থেকে ৪৮ কেজি গাঁজা ও ১শ' বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে পোর্ট থানা পুলিশ।

সোমবার (২৩শে মার্চ) মধ্য রাতে বেনাপোল পোর্ট থানার এসআই শফি আহম্মেদ রিয়েল ও এএসআই শাহিন ফরহাদ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাহাদুরপুর ইউনিয়নের হাইস্কুলের পাশের মাঠ দিয়ে বিপুল পরিমাণ মাদক যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে রাত আনুমানিক সাড়ে তিনটার সময় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা মাদক ফেলে পালিয়ে যায়, পরে সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ৪৮ কেজি গাঁজা ও ১শ, বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান মাদকদ্রব্য জব্দের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে সক্ষম হয়।#

বেনাপোলে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১৪ পলাতক আসামী আটক
বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১৪ জন পলাতক আসামীকে আটক করেছে পুলিশ। সোমবার (২৩ মার্চ) দিনভর অভিযান শেষে তাদের আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার শিকড়ী পূর্বপাড়া গ্রামের বাবু মোড়লের ছেলে ওয়াসিম আলী, নামাজগ্রামের আজিবর রহমানের ছেলে ইমরান হোসেন, ভবেরবেড় গ্রামের হাকিম আলীর ছেলে শাওন মিয়া, ভবেরবেড় গ্রামের কালাচানের ছেলে আকাশ, গাতিপাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে ফজলু মিয়া, পুটখালী গ্রামের জাকির হোসেনের ছেলে সবুজ হোসেন, সাদীপুর গ্রামের সাহেব আলীর মমিন, ভবেরবেড় গ্রামের মৃত: আব্দুল ব্যপারীর ছেলে মুন্সী ব্যাপারী, সাদিপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে হাসান, ভবেরবেড় গ্রামের রাজু শেখের ছেলে হানিফ, গাতিপাড়া গ্রামের আঃ মালেক হোসেনের ছেলে অনিক হোসেন, ভবেরবেড় গ্রামের রাজু শেখের ছেলে হানিফ শেখ, ভবেরবেড় গ্রামের মৃত: সৈদয় সরদারের ছেলে মজিবর সরদার।

পুলিশ জানায়, গোপন সংবাদে জানা যায়, গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামীরা গোপনে এলাকায় ফিরে অবস্থান করছে। এমন খবরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের বিকালে যশোর আদালতে পাঠানো হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই