তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে দুই বিদেশ ফেরত ব্যক্তিকে জরিমানা

হোম কোয়ারেন্টাইন না মানায়
সখীপুরে দুই বিদেশ ফেরত ব্যক্তিকে জরিমানা
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
টাঙ্গাইলের সখীপুরে সিংগাপুর ও মালয়য়েশিয়া ফেরত দুই যুবক হোম কোয়ারেন্টাইন মেনে না চলায় জরিমানা করা হয়েছে। নির্দেশনা অমান্য করে বাড়ির বাইরে বের হওয়ায় তাদেরকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা ও সহকারি কমিশনার(ভূমি) হা-মিম তাবাসসুম প্রভা এই অর্থদন্ড দেন। দন্ডপ্রাপ্ত ওই দুই ব্যক্তি মধ্যে একজন গত ৭ মার্চ অন্যজন ১২ মার্চ সিংগাপুর ও মালয়য়েশিয়া থেকে বাড়িতে আসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা জানান, করোনাভাইরাস সর্তকতায় সম্প্রতি বিদেশ থেকে আসা ব্যক্তিদের নিজ নিজ বাড়িতে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। তার পরও ওই দুই প্রবাসী নিজ বাড়িতে পর্যবেক্ষণে না থেকে লোকালয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। ফলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ির বাইরে বের হওয়ায় তাদের জরিমানা করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই