তারিখ : ২৯ মার্চ ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল সাংবাদিক সমিতির অভিষেক ও বার্ষিক শিক্ষা সফর

নান্দাইল সাংবাদিক সমিতির অভিষেক ও বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত   
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখার অভিষেক ও বার্ষিক শিক্ষা সফর শনিবার জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার লাউচাপড়া পিকনিট স্পট জেলা পরিষদ ডাক বাংলোতে অনুষ্ঠিত হয়েছে।

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ঝাকঁজমকপূর্ণ আনন্দঘন পরিবেশে সকাল সাড়ে ৭টায় নান্দাইল প্রেসক্লাব চৌরাস্তার সামনে থেকে বিশেষ মোনাজাতের মাধ্যমে বাস ও মাইক্রোবাসে সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথি ও ২৬জন সাংবাদিকের পরিবার সহ ৮০ সদস্যের টিম নিয়ে উক্ত পিকনিক স্পটের দিকে যাত্রা শুরু হয়। পরে বেলা ১২টার দিকে গন্তব্যস্থানে ডাক বাংলোতে পৌছালে জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ (উপসচিব) ও শেরপুর পিটিআই এর ইন্সট্রাকক্টর মো. আব্দুর রাজ্জাক সাংবাদিক প্রতিনিধি দলকে শুভেচ্ছা জানান।

বাসাস নান্দাইল উপজেলা শাখার সভাপতি এবি সিদ্দিক খসরুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবুল হাসেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে একাধিকবার স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান ও নান্দাইল প্রেসক্লাবের আজীবন সদস্য সৈয়দ আশরাফুজ্জামান খোকন ও উদ্বোধক বাংলাদেশ সাংবাদিক সমিতিরি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল এবং প্রধান আলোচক বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সমাজ সেবা সম্পাদক ও ময়মনসিংহ উপজেলা প্রেসক্লাব ফেরামের সাধারন সম্পাদক খোরশেদুল আলম মুজিব উপস্থিত ছিলেন।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, বিশিষ্ট কলামিস্ট লেখক সাইদুর রহমান, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সমাজ সেবক ও অনলাইন এক্টিভিস্ট আতাউর রহমান বাচ্চু, দৈনিক২৪ডটকমের নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান পারভেজ, অধ্যক্ষ মাও. আফতাব উদ্দিন, নান্দাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা গোলাম রব্বানী বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কামরুজ্জামান রাসেল, সৌদী প্রবাসি শরীফুল হক প্রমুখ।

এসময় ‘মুজিব বর্ষে শপথ করি, ন্যায়ের পক্ষে কলম ধরি’ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠানের প্রধান উদ্বোধক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল সাংবাদিক সমিতির সকল সদস্যবৃন্দদেরকে শপথ বাক্য পাঠ করান। অভিষেক অনুষ্ঠান শেষে উক্ত শিক্ষা সফরে আগত সকল ভ্রমণ প্রতিনিধি এবং অতিথিদের সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়।

পরে যুগান্তর স্বজন পাঠকদের সংগঠন যুগান্তর স্বজন সমাবেশের প্রতিনিধিরা মাদকের বিরুদ্ধে প্রচারিভাযান চালায়। পুরষ্কার প্রদান ও ভ্রমণ ভোজ শেষে লাউচাপড়া’র বিভিন্ন পিকনিক স্পটের মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত স্থান এবং ভারতের সীমানা পর্যন্ত পরিদশর্ন শেষে নিজ উপজেলা নান্দাইলের উদ্দেশ্যে রওনা দেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই