তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগের মানববন্ধন ও প্রতিবাদ সভা

রাণীনগরে আওয়ামীলীগের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
নওগাঁর রাণীনগরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির বাড়ীতে হামলা, মারপিট ও ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে দুই শিক্ষকের মধ্যে বাক-বিতন্ডার জের ধরে রাণীনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া আমিন জেমসের বাড়িতে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মারপিট, ভাংচুর ও লুটপাট করে। এই ঘটনায় বাদি হয়ে উপজেলা চেয়ারম্যানকে আসামী করে থানায় মামলা দায়ের করা হলে পুলিশ প্রশাসন এখনও কোন আসামীকে আটক করতে না পারায় তারই প্রতিবাদে রবিবার সন্ধ্যায় রাণীনগর উপজেলা বাসষ্ট্যান্ড গোল চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে মানববন্ধন চলাকালিন সময়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজল, যুগ্ম সাধারন সম্পাদক মিল্টন খন্দকার, ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, সম্পাদক হাসানুজ্জামান হাসান, ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান মোহন, শ্রমীকলীগের সাধারণ সম্পাদক রোস্তম আলী, প্রমূখ।

মানববন্ধনে  উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। সমাবেশ থেকে আগামী ২৪ঘণ্টার মধ্যে আসামীদের গ্রেফতারের জোর দাবি জানানো হয়। তা না হলে আগামীতে আরোও কঠোর আন্দোলনের হুসিয়ারী দেন বক্তারা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই