তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে এসএসসি ৮৮ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

সান্তাহারে এসএসসি ৮৮ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ মার্চ]
“আমরাই বন্ধু বন্ধনে” এ শ্লোগান কে সামনে রেখে শনিবার দিনব্যাপী বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে এসএসসি ১৯৮৮ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠান শহরের ফারিস্তা কমিউনিটি সেন্টার ও পার্কে অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় ১৯৮৮ইং ব্যাচের বন্ধু-বান্ধবীদের নিয়ে কেক কাটা ও স্কুল জীবনে স্বৃতিচারন করা হয়। স্বৃতি চারনের আলোচনা সভায় সভাপতিত্বে করেন ৮৮ ব্যাচের মিলন মেলার উদযাপন কমিটির আহবায়ক লসমী প্রসাদ।স্মৃতি চারনের আলোচনা সভায় বক্তব্য রাখেন ৮৮ ব্যাচের শিক্ষার্থী বুলবুল আহম্মেদ, বিপ্লব হোসেন, জামিল হোসেন, নিসরুল হামিদ ফুতু, পাপ্পু এহসান, সালমা বেগম চাঁপা খন্দকার, জলি বেগম, প্রিয়া দাস প্রমুখ।

স্মৃতি চারন করতে গিয়ে ৮৮ব্যাচের শিক্ষার্থী সালমা বেগম চাঁপা খন্দকার বলেন, দীর্ঘদিন পর সবাই একত্রিত হয়েছি। স্কুল জীবন কে ঘিরে বন্ধু-বান্ধবীদের সাথে কত স্বৃতি জড়িয়ে আছে। সবাই কে এক ফ্রেমে পেয়ে এগুলি স্মৃতি চারন করছি। বেশ ভালো লাগছে।

দুপুর ২টায় মধ্যাহ্ন ভোজের বিরতি দিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল খেলাধুলা, কবিতা, নাচ-গান, র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় মিলন মেলা অনুষ্ঠানের মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান ব্যান্ড-শো মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই