তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ৭ মার্চ ভাষণ উপলক্ষে ছাত্রলীগের অলোচনা সভা

ত্রিশালে ৭ মার্চ ভাষণ উপলক্ষে ছাত্রলীগের অলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
বঙ্গবন্ধু  শেখ মজিবুর রহমানের ৭ মার্চ  ঐতিহাসিক  ভাষন উপলক্ষে ত্রিশালে ছাত্রলীগের অলোচনা  সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ত্রিশাল  উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায়  উপজেলা  ছাত্রলীগের সভাপতি  হাসান মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ।

বিশেষ অতিথি হিসেনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রহমান, আওয়ামীলীগের প্রবীন নেতা ফজলে রাব্বী, ত্রিশাল পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মুকছেদুল আমীন, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোহাম্মদ বাদল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমুখ। এছাড়াও আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ , উপজেলা , ইউনিয়ন এবং ওয়ার্ড ছাত্রলীগের  নেতাকর্মী অংশ নেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই