তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যালয়ের শিক্ষা সফর ও মাদকের বিরুদ্ধে প্রচার

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফর ও মাদকের বিরুদ্ধে প্রচার অভিযান
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর ও মাদকের বিরুদ্ধে প্রচার অভিযান ৫ই মার্চ বৃহস্পতিবার দিনব্যাপী মৌলভী বাজার জেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানে অনুষ্ঠিত হয়েছে। ১১০ সদস্যের প্রতিনিধি দল দিনব্যাপী লাউয়াছড়ার বিভিন্ন স্পর্টে ঘুরাঘুরি সহ মাদকের বিরুদ্ধে ব্যানার সহ প্রচার অভিযান চালান।

প্রতিনিধি দলকে স্বাগত জানান লাউয়াছড়ার বন কর্মকর্তা মো. আনিসুর রহমান। প্রতিনিধি দলে ৫নং গাংগাইল ইউনিয়ন চেয়ারম্যান সৈদয় আশরাফুজ্জামান খোকন, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি অধ্যাপক আবু তাহের সাগর, সাবেক সভাপতি ও যুগান্তর স্বজন উপদেষ্ঠা মো. এনামুল হক বাবুল, বিদ্যালয়ের সাবেক সদস্য সাংবাদিক আবুল হাসেম, প্রথম শ্রেনীর ঠিকাদার মো. সাইফুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মো. শফিক সিদ্দিকী মাদক বিরোধী সমাবেশে বক্তব্য রাখেন এবং যুবক ও জনগণকে মাদক থেকে দূরে থাকার আহবান জানান। দিনবাপী শিক্ষা সফরের সার্বিক সমন্বয় করেন সিনিয়র শিক্ষক মো. হারিছ উদ্দিন ভূইঁয়া, মো. হাবিবুল্লাহ আকন্দ, মো. শামছুল হক, জেবুন্নেছা দীপ্তি, ফারুক আহম্মেদ, আল আমিন সহ অন্যান্য শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই