তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সমাবেশ

গৌরীপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সমাবেশ
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
‘প্রজন্ম হোক সমতার সকল নারীর অধিকার’ এ স্লোগানে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (৫মার্চ) নারী সমবাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এদিন সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে এ সমাবেশ হয়।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, ইউপি চেয়ারম্যান মফিজুন নূর খোকা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই