তারিখ : ২৯ মার্চ ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ট্রাকচাপায় নিহত তিথি পাল ট্যালেন্টপুল বৃত্তি পেল

গৌরীপুরে ট্রাকচাপায় নিহত তিথি পাল ট্যালেন্টপুল বৃত্তি পেল
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
বিদ্যালয়ে ১৫টি ট্যালেন্টপুলসহ ১৮টি বৃত্তি এসেছে। বৃত্তি পাওয়ার আনন্দে বৃত্তিপ্রাপ্তদের বাড়িতে বইছে আনন্দের বন্যা। শুধু ব্যতিক্রম ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত তিথি পালের বাড়িতে। বাড়িতে নেই কোনো আনন্দ বা উচ্ছ্বাস। নিঃশব্দে বিছানায় পড়ে মেয়ের সাফল্যের কথা শুনে অঝোরে কাঁদছেন মা রীতা পাল। আর সেই মাকে সান্তনা দেয়ার চেষ্টা করছে আরেক মেয়ে রাত্রি পাল।

১৩ জানুয়ারি ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের মধ্যবাজারে কোচিংয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন তিথি। এ সময় আহত হন তার বান্ধবী রূপা চক্রবর্তী। তিথির বাড়িতে গিয়ে দেখা যায়, সুসজ্জিত টেবিলে রয়েছে বই, ফুলদানি। শুধুমাত্র চেয়ারে নেই তিথি। একই অবস্থা রূপার বাড়িতে।রূপা এখনো বিছানা থেকে দাঁড়াতে পারছে না। দুই পা ভেঙে পঙ্গুর পথে তিনি। তিথির এমন সাফল্যে কেঁদে ফেলেন রূপা। এছাড়া চিকিৎসা বা খাবার ঠিকমতো জুটছে না তার। ইউএনও-এর পক্ষ থেকে সামান্য আর্থিক সহায়তা ও প্রতিবেশীদের সহায়তায় চলছে রূপার জীবনযুদ্ধ।

উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন বলেন, নিহত তিথি ও তার বান্ধবী রূপা পিইসি পরীক্ষায় জিপিএ-৫ পান। এর মধ্যে তিথি ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছেন।পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস বলেন, বিদ্যালয়ে তিথি পালসহ ট্যালেন্টপুলে ১৫ জন ও সাধারণ গ্রেডে তিন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

তিথি পালের মা রীতা পাল বলেন, চালক, মালিক সবাই ছাড়া পেল। আমি ছাড়া পেলাম না। আমার মেয়ে আমার চারদিকে দৌড়াদৌড়ি করে। এক মুহূর্তের জন্য মেয়েকে ভুলতে পারছি না। আমার সন্তান হত্যার বিচার কি অদৌ কি হবে?

তিথি পালের বাবা রঞ্জন কুমার পাল বলেন, ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে তিথি। আজ কোনো আবদার নেই। আমাদের আবদার তিথি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি। সম্প্রতি চালক ও হেলপার জামিনে মুক্তি পেয়েছে। তাই আমি বিচার প্রাপ্তি নিয়ে শঙ্কায় রয়েছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. বাহারুল ইসলাম বলেন, আদালতের নিদের্শনায় মালিককে ট্রাক বুঝিয়ে দেয়া হয়েছে। এছাড়া ট্রাকের মালিক ও হেলপারকে জামিন দিয়েছে আদালত।তিনি আরো বলেন,তদন্ত কাজ শেষের দিকে রয়েছে। পাশাপাশি চিকিৎসকদের প্রতিবেদনের অপেক্ষায় রয়েছি। প্রতিবেদন হাতে এলেই অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই