তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মা সমাবেশে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

নান্দাইলে মা সমাবেশে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নান্দাইল উপজেলা শাখার আয়োজনে “মান সম্মত শিক্ষা আমাদের অঙ্গীকার” স্লোগানে বৃহস্পতিবার নান্দাইল শহীদ স্মৃৃতি আর্দশ কলেজ মাঠে আয়োজিত মা সমাবেশে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আলী সিদ্দিকীর সভাপতিত্বে এবং প্রাথমিক শিক্ষক সমিতি নান্দাইল শাখার সভাপতি আমিনুল ইসলাম আঞ্জু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন উজ্জলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মহাপরিচালক মোঃ ফসিউল্লাহ, নান্দাইল উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সাংবাদিক আলম ফরাজী প্রমুখ।

এছাড়া মা অভিভাবক সদস্যদের মধ্যে থেকে বক্তব্য রাখেন তাসলিমা আক্তার, তাসনীন আক্তার ও রুবি আক্তার। সভায় অভিভাবক সদস্যরা প্রাথমিক বিদ্যালয়ের সময়সূচী সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত, শিক্ষা উপকরণ বিতরণ ও দুপুরে ছাত্রছাত্রীদের জন্য বিনামূল্যে খাবার পরিবেশন করার জন্য প্রধান অতিথির নিকট দাবী জানান।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষার কোন বিকল্প নাই, আর শিক্ষার মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক শিক্ষা স্তর। তাই প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রতিষ্ঠানের অকাঠামোগত, বাউন্ডারী সহ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের বিনামুল্যে স্কুল ড্রেস, দুপুরের খাবার পরিবেশন ও শিক্ষা উপকরণ বিতরণ করা হবে বলে আশ্বস্ত করেন।এছাড়া তিনি আরো বলেন, বর্তমান সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন।

উক্ত মা সমাবেশের পূর্বে মন্ত্রী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ, চামারুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিকালে নান্দাইল উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের সাথে রাত পর্যন্ত মত বিনিময় করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই