তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাথমিক পরীক্ষায় বৃত্তি পেয়েছে ১৯৬ শিক্ষার্থী

গৌরীপুরে প্রাথমিক পরীক্ষায় বৃত্তি পেয়েছে ১৯৬ শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
২০১৯ সনের প্রাথমিক সমাপনী পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত টেলেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তির ফলাফল মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে প্রকাশ করা হয়েছে।ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মোট বৃত্তি পেয়েছে ১৯৬ জন শিক্ষার্থী। এর মধ্যে ট্যালেন্টপুলে ৮০ এবং সাধারণ গ্রেডে ১১৬জন। সাফল্যের ধারাবাহিকতায় জাগরনী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবার ১৭ জন বৃত্তি পেয়েছে এর মধ্যে ট্যালেন্টপুলে ১৫জন ও ২জন সাধারণ গ্রেডে বৃত্তি পাওয়ায় গৌরব অর্জন করে।

স্কুলের প্রধান শিক্ষক শংকর চন্দ্র চাকী জানান, বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রতি বছরই প্রাথমিক সমাপনী পরীক্ষায় শতভাগ পাসসহ জিপিএ-৫ সহ সন্তোষজনক বৃত্তি পেয়ে থাকে।  তিনি আরো বলেন বিদ্যালয়ের  অন্যান্য  সকল শিক্ষক উচ্চশিক্ষিত, তারুণ্যদীপ্ত ও মেধাসম্পন্ন।  শিক্ষকগণ অত্যন্ত নিরলসভাবে আধুনিক পব্ধতিতে শিক্ষার্থীদের পাঠদান  করে থাকেন।বিদ্যালয়ের সহকারি শিক্ষক সিদ্দিকুর রহমান বলেন- তথ্য-প্রযুক্তির ব্যবহার নিশ্চিত এবং পাঠ গ্রহণকে আনন্দ দায়ক ও  গতিশীল  করলে আরো ভালো ফলাফল করা সম্ভব।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন জানান,বৃত্তির ফলাফল উপজেলা কোটা অনুযায়ী পেলেও রেজাল্ট খুব ভাল হয়েছে। শিক্ষারমান আরও বৃদ্ধির জন্য প্রাথমিক সমাপনি পরিক্ষায়  শিক্ষার্থীরা জিপিএ-৫ যেন  আরো বেশী পায় তারজন্য সকল স্কুলের প্রধানশিক্ষক শিক্ষকদের বলা হয়েছে।তাছাড়া তিনি আরও বলেন, মুজিব বর্ষ উপলক্ষে উপজেলার প্রত্যেকটি স্কুলের শিক্ষার্থীদের শতভাগ রিডিং পড়া নিশ্চিত করার জন্য সর্বাত্বক চেষ্টা  চালানো হচ্ছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই