তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বহিস্কার

ত্রিশালে মাদক ব্যবসার অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বহিস্কার
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ইয়াবাসহ ত্রিশালের মঠবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল ইসলাম রুবেল গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের হাতে আটক হয়েছেন। এই অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলকে উপজেলা ছাত্রলীগ থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলের অপরাধ তদন্ত সাপেক্ষে প্রমাণিত হলে উপজেলা ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে। উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদ জানান, ব্যাক্তিপ্রতিহিংসায় একটি মহল উপজেলা ছাত্রলীগের নামে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছে।এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনে প্রচারিত বিভ্রান্তিকর  মিথ্যা ও বানোয়াট সংবাদের নিন্দা জ্ঞাপন করেছেন।

গনমাধ্যম সূত্রে জানা যায়, চলতি সপ্তাহে কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমণে যায় ত্রিশাল উপজেলা ছাত্রলীগের উপজেলার সকল পর্যায়ের ছাত্রলীগ নেতৃবৃন্দ। এই ভ্রমণে মনিরুল ইসলাম রুবেলও অংশ নেয়। ২০ ফেব্রুয়ারি রাতে গোপন সূত্রের ভিত্তিতে রাজধানী ঢাকার উত্তরা হাউজবিল্ডিং এলাকায় মনিরুল ইসলাম রুবেলের  গ্রেফতার করে ডিবি পুলিশ। এঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মনিরুল ইসলাম রুবেলের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন  মামলা দায়ের করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই