তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৪ বিদ্যুৎ গ্রাহককে জরিমানা

সখীপুরে ভ্রাম্যমাণ আদালত যুবলীগের আহবায়কসহ ৪ বিদ্যুৎ গ্রাহককে জরিমানা
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়কসহ  চার গ্রাহককে ৮৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা যুগ্ম দায়রা জজ সোনিয়া আহমেদ এ জরিমানা করেন। এছাড়াও বিদ্যুতের বকেয়াসহ ৩ লাখ  ১৪ হাজার টাকা নগদ অর্থ আদায় করেন তিনি।

সখীপুর বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়ক এমএ ছবুরের পোল্ট্রি ফার্মে ৫৪ হাজার ৯৬ টাকা, কালিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে আরিফের বাসাবাড়িতে ২০ হাজার  টাকা এবং সখীপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের বঙ্গানুর মাস্টারের ছেলে হারুন মাহমুদ কিশোরকে  ১২ হাজার টাকা জরিমানা করা হয়। তারা দীর্ঘদিন ধরে বাসাবাড়ি ও বাণিজ্যিক ফার্মে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিল। এসময় গ্রাহকদের কাছ থেকে ৩ লাখ ১৪ হাজার  বকেয়া অর্থ আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

সখীপুর বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের জরিমানা করে তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই