তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নান্দাইলে ড্যাফেডিল পাবলিক স্কুল এন্ড কলেজের দৃষ্টি নন্দন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম উদীয়মান শিক্ষা প্রতিষ্ঠান সরকারী অনুমোদন প্রাপ্ত নান্দাইল ড্যাফেডিল পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন।

বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মনোয়ারা জুয়েল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিক প্রমুখ।

কলেজের চেয়ারম্যান মোহাম্মদ রফিকুজ্জামান রফিকের সভাপতিত্বে ও অধ্যক্ষ মোহাম্মদ গোলাম কিবরিয়ার সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ সহ সমাজের সর্বস্তরের সূধীজন ও ছাত্রছাত্রী/অভিভাবকবৃন্দ যোগদান করেন। অল্প সময়ে উপজেলা সদরে প্রতিষ্ঠিত এই কলেজটি শিক্ষার মান উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই