তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সেতু পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী ডা.এনামুর

নান্দাইলে সেই নি:সঙ্গ সেতু পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের যোগের হাওড় এলাকার ফুলেরশ্বরী খালের উপর নির্মিত সেই নিঃসঙ্গ সেতু পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুল রহমান।

বিভিন্ন গণমাধ্যমে ২০১৫-১৬ অর্থবছরে ২৬ লাখ ৫৪ টাকা ব্যয়ে নির্মিত সংযোগ সড়কহীন সেতুর সংবাদ প্রচার হলে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দৃষ্টি পড়ে। পরবর্তীতে সরকারি সফরে মঙ্গলবার প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান নান্দাইলের ফুলেস্বরী খালের উপর নির্মিত সেতুটি সরজমিন পরিদর্শনে আসেন। ঐদিন রাতে নান্দাইলে পৌছার পর বৈরী আবহাওায় উপক্ষো করে মোটরসাইকেলে করে ও পায়ে হেটে সেতুটি দেখতে গাংগাইল ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় যান। পরে তিনি স্থানীয় কান্দিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। এসময় স্থানীয় জনতা প্রতিমন্ত্রী সহ সকল অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান বলেন, সময় অপেক্ষা না করেই অচিরেই উক্ত সেতুটির দুই পাশের সংযোগ সড়ক নির্মাণ করা হবে। উক্ত রাস্তাটি হেয়ারি বন্ড এইচবিবিকরন করন ও খাল খনননের প্রকল্প গ্রহনের জন্য স্থানীয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়কে নির্দেশ দেন। এছাড়া প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান আরো বলেন, এ উপজেলায় প্রকৃত ভূমিহীনদের ভূমিসহ ঘরে ব্যবস্থা করে দেওয়া হবে এবং যাঁদের জমি আছে, ঘর করার সামর্থ নাই তাঁদের চিহ্নিত করে ঘর নির্মাণ করে দেওয়া হবে। পরে রাত সোয়া নয়টার দিকে নান্দাইল ত্যাগ করেন প্রতিমন্ত্রী।

এসময় নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ মহসিন, উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, জেলা পরিষদের সদস্য ও নান্দাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জনাব মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার, গাঙ্গাইল ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, উপজেলা মহিলা লীগ নেত্রী লুৎফুন্নাহার লাকী সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই