তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মনপুরায় সেমিনার ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মনপুরায় বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা-সচেতনতায় সেমিনার ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
"জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্পদ দুটোই পাই।" এই প্রতিপাদ্যকে সামনে রেখে মনপুরায় অনুষ্ঠিত হয়েছে বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার ও প্রেসব্রিফিং। প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে উক্ত সেমিনারের আয়োজন করা হয়। বুধবার বেলা ১১ উপজেলা পরিষদ সভাকক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সভায় দক্ষ জনশক্তি সৃষ্টি, বিদেশ গমনে প্রতারনা হ্রাস, কম খরচে নিরাপদ বিদেশ যাত্রা, অসুস্থ প্রবাসীদের ঝুঁকি ভাতা ও আর্থিক সহায়তা প্রদান, বিদেশগামী কর্মীর সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান, ফেরত কর্মীকে এক লক্ষ টাকা, প্রবাসী মৃত কর্মীর লাশ পরিবহনে ৩৫ হাজার টাকা এবং আর্থিক অনুদান বাবদ ৩ লক্ষ টাকার চেক প্রদানের সুবিদাসহ বিভিন্ন দিক তুলে ধরেন বক্তারা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইচ চেয়ারম্যান পারভিন আক্তার রেবু ও উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি এ.কে.এম শাজাহান মিয়া।

এছাড়া বক্তব্য রাখেন, ভোলা জেলা কর্মসংস্থান ও জনশক্তি দপ্তরের সহকারী পরিচালক মোঃ মোশাররফ হোসেন। এবং ভোলা টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রহিজ উদ্দিন। এছাড়াও  শিক্ষক, জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই