তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিনি বাস উল্টে গিয়ে ৮জন গুরুতর আহত

ভালুকায় মিনি বাস উল্টে গিয়ে নারী সহ ৮জন গুরুতর আহত
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝ খানের বিভাজ দেয়ালের উপর দিয়ে রাস্তার এক অপর পাশে গিয়ে উল্টে গিয়ে পড়ে নারী-পুরুষসহ অন্তত ৮ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১টার দিকে ভালুকা উপজেলার কাঠালী পৌর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের বিকন ফার্মাসিউটিক্যালসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ভালুকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী হাইওয়ে মিনি বাস মহা সড়কের বিকন ফার্মাসিউটিক্যালসের সামনে পৌছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বিভাজন দেয়ালের উপর দিয়ে পূর্ব পাশ থেকে উল্টে পশ্চিম পাশে চলে যায়। এ দুর্ঘটনায় ৮ যাত্রী আহত হন।খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হাসানের নেতৃত্বে কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে ফাড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক আদনান জানান, একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে নারী-পুরুষসহ আট জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই