তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ২০

রায়গঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ২০
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
 রায়গঞ্জে ফোরেলেনের মাটি কাটার কাজে নিয়োজিত বেকু মেশিনকে সাইড দিতে গিয়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত ও নারী-পুরুষ সহ অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান - মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার কালিকাপুর নামক স্থানে তাড়াশ গামী যাত্রীবাহী বাস ঐশী পরিবহনের (রাজশাহী- ব-১৮১৮) এর সাথে বিপরীতমুখী ট্রাক- (ঢাকা মেট্রো-ট-১৬-৮১৪১) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ২জন যাত্রী। আহত হন নারী পুরুষ সহ আরো প্রায় ২০ জন।

নিহতরা হলেন-উপজেলার নলকা ইউনিয়নের তিন নান্দিনা গ্রামের রজব আলীর স্ত্রী আম্বিয়া বেগম (৭০), ঐশী বাসের হেলপার একই উপজেলার গোদগাঁতী গ্রামের আব্দুল তালুকদারের পুত্র শুুকুর আলী (২০)। সিরাজগঞ্জ ও রায়গঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক, রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিরাজগঞ্জ ফজিলাতুনন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুমড়ে মুছড়ে যাওয়া বাস ও ট্রাকটি হাটিকুমরুল হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই