তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মহিলা কলেজে বিতর্ক ও সঙ্গীত প্রতিযোগীতা অনুষ্ঠিত

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে রচনা, বিতর্ক ও সঙ্গীত প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে রচনা, বিতর্ক ও সঙ্গীত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। দূর্নীতি দমন কমিশনের অর্থায়নে অনুষ্ঠানটি আয়োজন করে মনোয়ারা বেগম মহিলা কলেজ। সোমবার সকাল ১০ টায় কলেজে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে দূর্নীতি দমনে ছাত্র/ছাত্রীদের ভূমিকা বিষয়ে রচনা, দূর্নীতি দমনে নারীদের ভূমিকা শীর্ষক বির্তক, দেশাত্ববোধক সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কলেজের শরীর চর্চা শিক্ষক মোঃ সালেহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও কলেজের গভর্নিং বডির সভাপতি এ. কে. এম. শাজাহান মিয়া। সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ।পরে প্রতিযোগীতায় একাদশ ও দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের ৬ টি ইভেন্টে ১৮ জন বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন, মোঃ আব্দুল হান্নান, প্রভাষক আবুল বাশার, জুড়ান চন্দ্র মজুমদার, মিনারা বেগম, অহিদুর রহমান, মোঃ সাইফুল্লাহ, হৃদয় চন্দ্র দাস, উৎপল মন্ডলসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই