তারিখ : ০৫ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকার বিদায় অনুষ্ঠান

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকার বিদায় অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা মিসেস নীরা নাজমুন নাহারের অবসর জনিত বিদায় অনুষ্ঠান বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি কাজী আতাউল করিম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক সভাপতি অধ্যাপক আবু তাহের সাগর, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল ও বিদ্যালয়ের সদস্য সাইফুল ইসলাম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের শিক্ষক সামছুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম বাবুল, সহকারী প্রধান শিক্ষক মো. শফিক সিদ্দিকী, শিক্ষিকা জেবুন্নেচ্ছা দীপ্তি, আলফা হাসিনা লাকী, হারিছ উদ্দিন ভূইঁয়া, হাবিবুল্লা আকন্দ, কাশিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা শামীমা আক্তার, বিদ্যালয়ের দশ শ্রেনীর ছাত্রী মিতু আক্তার, সুজন রবিদাস, আব্দুল আহাদ প্রমুখ।

বিদায়ী শিক্ষিকার কর্মবহুল জীবনের স্মৃতি চারন করতে গিয়ে সকলে আবেগে আল্পুত হয়ে পড়েন। ছাত্র/ছাত্রীরা কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি প্রায় ৩৬বছর এই বিদ্যালয়ে শিক্ষকতার দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেন। বিদায়ী শিক্ষিকাকে বিদ্যালয়ের পক্ষ থেকে এবং প্রাক্তর ও বর্তমান ছাত্র/ছাত্রীরা শুভেচ্ছা নিদর্শন স্বরূপ বিভিন্ন উপহার প্রদান করেন।

উল্লেখ্য ১৯৮৫সালে মরহুম প্রধান শিক্ষক টি,আই এম আজিজুল হক, নীরু নাজমুন নাহারকে বিদ্যালয়ের শিক্ষিকা হিসাবে নিয়োগদান করে ছিলেন। তিনি এই বিদ্যালয়ের এবং এই এলাকার প্রথম নারী শিক্ষিকা ছিলেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই