তারিখ : ১৮ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

নান্দাইলে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মরহুম আব্দুল জলিল শিক্ষা দরিদ্র ফাউন্ডেশনের উদ্দোগে অর্ধশতাধিক মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (১২ই ফেব্রুয়ারি) নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেণুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আশরাফুজ্জামান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ।

প্রধান শিক্ষক জুলফিকার মাহমুদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক শিক্ষানুরাগী ব্যক্তি উপদেষ্ঠা এনামুল হক বাবুল, প্রভাষক অরবিন্দ পাল অখিল, আইসিটি কর্মকর্তা রাকিবুল হাসান, নান্দাইল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আহসান কাদের ভূইয়া, প্রবাসী হাসান মাহমুদ বোরহান, ব্যবসায়ী শহিদুল্লাহ শহীদ প্রমুখ।

শিক্ষা উপকরণ বিতরণ কালে প্রধান অতিথি রুকন উদ্দিন আহম্মদ অত্র স্বেচ্ছাসেবী সংগঠনের এই মহতি উদ্দোগের প্রশংসা করে বলেন, বর্তমান সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নতি সহ দরিদ্রতা দূরীকরনের ভিশন নিয়ে কাজ করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারের পাশাপাশি এধরনের সামাজিক প্রতিষ্ঠান, এনজিও, ব্যক্তি প্রতিষ্ঠান সহ স্বেচ্ছাসেবী সংগঠনগুলো এগিয়ে আসতে হবে। এছাড়া তিনি আরও বলেন, শিক্ষার্থীদের সবচেয়ে বেশী উৎসাহ, উদ্দীপনা ও সাহস যোগিয়ে তুলে তাদের মা অভিভাবক সদস্যরা। তাই সন্তানদের সুশিক্ষায় গড়তে হলে তাদের প্রতি সর্বদা খোজঁখবর রাখার আহব্বান জানান।

এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সংগঠনের সভাপতি নেছার আহম্মদ তুষার, সদস্য বুলবুল, আজিজ, সুমন, হুমায়ূন, স্বাধীন, শাওন, রাজন হিরন, আতিক সকল সদস্যবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই