তারিখ : ১৮ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ

গৌরীপুর ডৌহাখলায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
নারীর প্রতি সহিংসতা ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের সর্বস্তরের মানুষকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের পরিষদ এবং ডৌহাখলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় ডৌহাখলা ইউনিয়ন পরিষদ চত্বরে এ সমাবেশ হয়।এতে প্রধান অতিথি ছিলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বোরহান উদ্দিন।

ডৌহাখলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল হক সরকারের সভাপতিত্বে ও ডৌহাখলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সিনিয়র সহ সভাপতি বাবু মানিক চন্দ্র সরকারের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মাঝে বক্তব্য দেন, ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কাজিম উদ্দিন, ডৌহাখলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি জয়নাল আবেদিন, ডৌহাখলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রতন সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক সুবির কুমার হোম চৌধুরী, সার্স মানবাধিকার সোসাইটির ময়মনসিংহ জেলা সভাপতি হায়দার আলম শাহীন, গৌরীপুর উপজেলা কমিটির সভাপতি আশেকুর রহমান বাচ্চু, সাবেক ছাত্রলীগ নেতা আবুল কাসেম, ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নরোত্তম রায়, ডৌহাখলা ইউনিয়ন যুবলীগের যুবলীগের সভাপতি আজিজ চৌধুরী প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই