তারিখ : ১৮ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর দুই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা

নওগাঁর দুই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা প্রধানমন্ত্রীর
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
“শেখ হাসিনার উদ্দ্যেগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানে নওগাঁর বদলগাছী ও পত্নীতলা উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা করা হয়েছে। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিড়িও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ফলক উন্মোচন করে এর শুভ উদ্বোধন করা হয়। এসময় নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ফজলে রাব্বী বকু, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায় ও (শিক্ষা ও আইসিটি) ওয়াশিমুল বারীসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ উপকার ভোগী ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বদলগাছি উপজেলায়  ১৬৮ কোটি ৩০ লাক্ষ টাকা ব্যায়ে ২৩৭টি গ্রামে ৫৪ হাজার ৯২০টি সংযোগ প্রদান ও পত্নীতলা উপজেলায় ১৮৫ কোটি টাকা ব্যায়ে ২৯২টি গ্রামে ৭২ হাজার ৫৩ টি সংযোগ প্রদান করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই