তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শিশু আবিদ হাসানকে বাঁচাতে এগিয়ে আসার আহবান

কালিয়াকৈরে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিশু আবিদ হাসানকে বাঁচাতে এগিয়ে আসার আহবান
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালা গ্রামের মোঃ সাইফুল ইসলামের দুই বছরের শিশু পুত্র আবিদ হাসান দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। অর্থাভাবে তার অসহায় বাবার পক্ষে চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাকে বাঁচাতে দেশের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান অনুরোধ জানিয়েছেন তার পরিবার ।

ওই শিশু দীর্ঘদিন যাবৎ লিবার, নিউমোনিয়া, ব্লাড ইনফেকশন, খিচুনি দিয়ে উঠা,শ্বাসকষ্ট, হার্ট ও ফুসফুসে অ্যাবসেসসহ দূরারোগ্য ব্যাধিতে ভোগছে। তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ  হাসপাতালে এক মাস চিকিৎসা দেয়ার পর মহাখালি বক্ষব্যাধি হাসপাতালে থোরাসিক সার্জারি বিভাগে লান্স অপারেশনের জন্য রের্ফাড করা হয়েছে। সেখানে পাঁচদিন চিকিৎসা দেয়ার পর ওই হাসপাতাল থেকে তাকে পুনরায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ওই হাসপাতালের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর ওই শিশুকে দেশের বাইরের যে কোন হাসপাতালে উন্নত চিকিৎসা করানোর জন্য পরামর্শ দেন।  চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দেশের বাইরে চিকিৎসা করাতে হলে কমপক্ষে ১৫-১৬ লাখ টাকার প্রয়োজন।  ওই শিশুর বাবা একজন অসহায় দরীদ্র হোমিও চিকিৎসক। তার পক্ষে শিশু পুত্র আবিদ হাসানের চিকিৎসা খরচ বহন করা কোন ভাবেই সম্ভব হচ্ছে না। তাই পুত্রকে বাঁচাতে সাহায্যের হাত নিয়ে এগিয়ে আসার দেশের বিত্তবানদের কাছে  বিনীত সাহায্যের আবেদন করেছেন ওই রোগাকান্ত শিশুর বাবা মোঃ সাইফুল ইসলাম ও তার পরিবার।

মোঃ সাইফুল ইসলাম জানান, দীঘদিন কয়েকটি হাসপাতালে আমার শিশু পুত্রকে চিকিৎসা করাতে গিয়ে  আমি এখন নিশ্ব। আমার পক্ষে সন্তানের  চিকিৎসা খরচ বহন করা  কোন ভাবেই সম্ভব হচ্ছে না।  আমার নিস্পাপ শিশু সন্তানকে বাচাঁতে  দেশের বিত্তবানদের কাছে  বিনীত সাহায্যের  আবেদন করছি। আপনারা আমার শিশু সন্তানকে বাঁচান।

নিন্মের বিকাশ ও ব্যাংক একাউন্টে সাহায্যে পাঠানোর জন্য অনুরোধ করা হলো।
মোঃ সাইফুল ইসলাম বিকাশ নাম্বার-০১৮২২৫০১৬২৯, অথবা- শাহজালাল ইসলামি ব্যাংক একাউন্ট নম্বর ৪০২৯১২১০০০১৪১৩০।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই