তারিখ : ২৮ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বন বিভাগের জমি দখল করে ঘরবাড়ি নির্মান

কালিয়াকৈরে বন বিভাগের জমি দখল করে ঘরবাড়ি নির্মানের হিড়িক
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে সরকারি বন বিভাগের জমি দখল করে ঘরবাড়ি নির্মাণের মহাউৎসব চলছে।গত সপ্তাহে মৌচাক বিট কর্মকর্তা মনিরুল ইসলামের অকাল মৃত্যুবরন করায়।ওই সুযোগে কালিয়াকৈর রেঞ্জের আওতায় মৌচাক বিট অফিসের  ভান্নারা সাব বিটের বন প্রহরী আলমগীর এবং রাশেদেকে ম্যানেজ করে বন বিভাগের জমি দখল করে ঘর নির্মান করছে বলে অভিযোগ ওঠেছে।

সরজমিন পরিদর্শনে জানা যায়,মৌচাক বিট অফিসের আওতায় ভান্নারা সাব বিটের অধিনে ধোপাচালা এলাকায় সরকারি বনের জমির একাদিক গজারি গাছ কেটে মৃত আদর আলীর ছেলে আব্বাস আলী ৪০হাত আধা পাকা ঘর,শহিদুলের ২৬হাত আধাপাকা ঘর,নুর নবীর দোচালা ১৮ হাত ঘর,তাছলিমা স্বামী সাজেদুল ইসলাম  ২২হাত আধা পাকা ঘর,হাতু মাধবরের ছেলে মিজানুর রহমান ৩০হাত আধা পাকা ঘর,আশরাফের ২০হাত টিনসেট ঘর নির্মান করছে।

এঘটনায় ধোপাচালা এলাকার উপকার ভোগী সদস্য আদর আলীর ছেলে শহিদুল ইসলামের পুত্র বধূ শিউলি বেগম বলেন, সত্যি কথা বলতে কি আমরা এই ঘর নির্মাণের জন্য ভান্নারা বিটের লোকদের ম্যানেজ করে তবেই এই ঘর করেছি।

এব্যপারে কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন,আপনি খবর নিয়ে দেখেন বন বিভাগের জমিতে স্থাপিত ঘর বাড়ি মঙ্গলবার (২১.০১.২০ইং)তারিখে আসরের নামাজের পরে ভাঙ্গা শুরু হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই