তারিখ : ২২ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ৩দিন ব্যাপী জোড় ইজতেমা

ত্রিশালে ৩দিন ব্যাপী জোড় ইজতেমা
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আহলে হাদীস তাবলীগে ইসলামের উদ্যোগে ৩দিন ব্যাপী জোড় ইজতেমা চকপাঁচপাড়া আল জামিয়াতুস সালাফিয়া মাদরাসা ও কারিগরি কলেজ মাঠে বুধবার রাতে  অনুষ্ঠিত  হয়েছে।

৩দিনব্যাপী জোড় ইজতেমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উদ্বোধন করেন ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।প্রথম দিন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী সরকারী কলেজের ইসলামী স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. আহমদ উল্লাহ,বক্তব্য রাখেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও সৌদী দুতাবাস ড.মুছলেম উদ্দিন।

দ্বিতীয় দিন বক্তব্য রাখেন ইসলামী গবেষক  ইসলামী গবেশনা কেন্দ্র ড. মোজাফফর বিন মহসিন, ড. শফিকুল ইসলাম। তৃতীয় দিন শুক্রবার বক্তব্য রাখবেন  জমিয়তে আহলে হাদীসের সভাপতি ড. রইছ উদ্দিন.গাজীপুর মাদরাসার অধ্যক্ষ ড. আমানুল্লাহ প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই