তারিখ : ২২ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিআরটিসি বাস সার্ভিস চালুর দাবীতে মানববন্ধন

নান্দাইল টু ময়মনসিংহ বিআরটিসি বাস সার্ভিস দ্রুত চালুর দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তা হাইওয়ে সড়কে মঙ্গলবার নান্দাইল টু ময়মনসিংহ গামী বিআরটিসি বাস সার্ভিস দ্রুত চালুর দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিআরটিসি বাস বন্ধ কেন ? সাধারণ যাত্রীদের দূভোগ কেন ? প্রশাসন জবাব চাই এই শ্লোগানকে সামনে রেখে স্থানীয় জনসাধারণ এই মানবন্ধন করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, নান্দাইল পৌর শ্রমিকলীগের আহবায়ক মো. শহিদ মিয়া, নান্দাইল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহম্মেদ দীনার, চন্ডীপাশা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. শহিন আহম্মেদ সহ ময়মনসিংহ আনন্দমোহন কলেজ, ঈশ্বরগঞ্জ কলেজ, খুররম খান চৌধুরী কলেজ ও নান্দাইল শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যায়নরত ছাত্ররা এতে যোগদান করেন।

উক্ত মানববন্ধনে ছাত্ররা বলেন, আমরা নান্দাইল থেকে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ সহ বিভিন্ন কলেজের কম খরচে বাসে বিআরটিসি বাসে যাতাযাত করে থাকি। বিআরটি বাস বন্ধ করার কোন ষড়যন্ত্র আমরা মেনে নিব না। সরকারকে এব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহনের জোরদাবী জানাচ্ছি।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই