তারিখ : ২২ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর হানাদার মুক্ত দিবসে মুক্তিযোদ্ধাদের র‌্যালি

গৌরীপুর হানাদার মুক্ত দিবসে মুক্তিযোদ্ধাদের বর্ণাঢ্য র‌্যালি
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর হানাদার মুক্ত দিবস উপলক্ষে রবিবার (৮ ডিসেম্বর) বর্ণাঢ্য র‌্যালি করেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম ও ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিনের নেতৃত্বে বেলা ১১ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গন থেকে এ র‌্যালিটি বের হয়ে পৌর শহর পদক্ষিণ করে।

এতে অংশগ্রহন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল কাদির, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, এসো গৌরীপুর গড়ি’র প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, পৌর শাখার সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র, ছাত্রলীগ নেতা শেখ মুকতাদির শাহীন, আল হোসাইন, উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন উপজেলা শাখার সভাপতি আলী আশরাফ আবির, সাংগঠনিক সম্পাদক এনামুল হাসান আবিরসহ বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তানসহ স্থানীয় লোকজন।

এ দিবসকে কেন্দ্র করে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মাহফিল ও মুক্তিযোদ্ধাদের কবরাস্থানে প্রয়াত মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই