তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সমপনী পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী

গৌরীপুরে সমপনী পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
ইবতেদায়ি ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম দিন আজ রোববার ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ৩৯৭ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলো।  তবে কি কারণে পরীক্ষার্থীরা অনুপস্থিত ছিলো তার সঠিক কারণ জানাতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ২৫০টি শিক্ষা প্রতিষ্ঠানের  ৬৮১৮ জন শিক্ষার্থী সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করছে। এরমধ্যে বালক শিক্ষার্থী ৩২৮১ ও বালিকা শিক্ষার্থী ৩৫৩৭ জন। উপজেলার মোট পরীক্ষা কেন্দ্র ২১টি।

সমাপনী পরীক্ষার প্রথম দিন  রোববার ইংরেজী বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন উপজেলার পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করে সার্বিক পরিস্থিতির খোঁজ-খবর নেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন বলেন, কি কারণে শিক্ষার্থীরা পরীক্ষায় অনুপস্থিত রয়েছে এই মুহূর্তে সঠিক কিছু বলা যাচ্ছে না। অনুপস্থিতির কারণ জানতে  অনুপস্থিত শিক্ষার্থীদের বিদ্যালয়ে পত্র প্রেরণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই