তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে এশিয়া-প্যাসিফিক স্কাউট অঞ্চলের ওয়ার্কশপ

কালিয়াকৈরে এশিয়া-প্যাসিফিক স্কাউট অঞ্চলের ওয়ার্কশপ শুরু
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
শনিবার থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে ‘এশিয়া প্যাসিফিক আঞ্চলিক ওয়ার্কশপ অন এডাল্টস ইন স্কাউটিং’। বাংলাদেশ স্কাউটস এর ব্যবস্থাপনায় বিশ্ব স্কাউট সংস্থার এশিয়া-প্যাসিফিক আঞ্চলিক স্কাউট সাপোর্ট সেন্টারের সহায়তায় ১৬ থেকে ১৯ নভেম্বর ২০১৯ পর্যন্ত বাংলাদেশ স্কাউটস এর জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাকে এই ওয়ার্কশপটি অনুষ্ঠিত হচ্ছে।

ওয়ার্কশপে ভুটান, ভারত, ইন্দোনেশিয়া, মালেশিয়া, নেপাল, ভিয়েতনাম, সিংগাপুর, হংকং, জাপান, মালদ্বীপের ২১জন এবং বাংলাদেশের ৩৭জন অংশগ্রহণকারী অংশগ্রহণ করছেন। ওয়ার্কশপ পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন স্কাউটার ফেরদৌস আহমেদ, জাতীয় কমিশনার (অ্যাডাল্ট ইন স্কাউটিং), বাংলাদেশ স্কাউটস।

রিসোর্স পার্সন ও ফ্যাসিলিটেটর হিসেবে এশিয়া-প্যাসিফিক স্কাউট সাপোর্ট সেন্টারের পরিচালক, এপিআর অ্যাডাল্ট ইন স্কাউটিং কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার, জাতীয় উপ কমিশনারসহ ২৫জন দায়িত্ব পালন করছেন। 

ওয়ার্কশপে এডাল্টস ইন স্কাউটিং পলিসি, এডাল্ট লাইফ সাইকেল, এডাল্টস ইন স্কাউটিং, ন্যাশনাল স্কাউট অরগানাইজেশন চ্যালেঞ্জেস, এডাল্টস ইন স্কাউটিং সাপোর্ট টু ইয়ুথ প্রোগ্রাম পলিসি এন্ড ইয়ুথ ইনভলভমেন্ট পলিসি, সেভ ফরম হার্ম এবং ওয়াল্ড অরগানাইজেশন অব স্কাউটস মুভমেন্ট এর কোড অব কন্ডাক্ট ইত্যাদি বিষয়ে সেশন পরিচালিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই