তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নান্দাইলে মধ্যবাশঁহাটি স: প্রা: বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান   
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্য বাশঁহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের সাবেক সভাপতি ও বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফখর উদ্দিন ভূইয়ার সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ মেম্বার, প্রধান শিক্ষক হুমায়ূন কবীর ভূইয়া, প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল হক, অভিভাবক সদস্য আ: আজিজ, শিক্ষক জাহাঙ্গীর কবির, হাইজুল ইসলাম, ফাইজুল ইসলাম, সাংবাদিক শাহজাহান ফকির, মাহাবুব আলম, অত্র বিদ্যালয়ের বিদায়ী শিক্ষিকা সেলিনা আক্তার ও কিন্ডার গার্টেনের পরিচালক উজ্জল প্রমুখ।

উক্ত সমাপনী অনুষ্ঠানে ২৩ জন ছাত্রছাত্রীদের মাঝে পরীক্ষার প্রবেশ পত্র সহ পরীক্ষার উপকরণ বিতরণ এবং বিদায়ী শিক্ষিকা সেলিনা আক্তারকে মানপত্র প্রদান করা হয়। মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন ভূইয়া। পরে শিক্ষিকা সেলিনা আক্তার সহ ছাত্রছাত্রীদের কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই