তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের তিন ওয়ার্ডের কমিটি গঠন

ভালুকায় আওয়ামীলীগের তিন ওয়ার্ডের কমিটি গঠন
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ভালুকা উপজেলার ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সোমবার দুপুরে ইউনিয়নের জামিরদিয়া এলাকায় সোহেল মডেল স্কুলের সামনে কাউন্সিলরদের উপস্থিতিতে পূর্বের তিনটি কমিটি বিলুপ্ত করেন এবং নতুন কমিটির জন্য প্রার্থী আহবান করে প্রস্তাবক ও সমর্থকের মাধ্যমে আলমাস উদ্দিন মন্ডলকে সভাপতি ও মতিউর রহমান মতিকে সাধারণ সম্পাদক করে ৪ নম্বর ওয়ার্ড, আবুল হাশেম ঢালীকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫ নম্বর ওয়ার্ড এবং ৬ নম্বর ওয়ার্ডে রুবেল সরকারকে  সভাপতি ও আজিজুল হক মিন্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অনুমোদন দেন ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার এবং তিনদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়।

সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার জানান, আ’লীগ ও সহযোগী সংগঠনের ৪/৫ হাজার লোকের উপস্থিতিতে তিনটি কমিটির অনুমোদন দেয়া হয়।এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ইসহাগ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ ও রফিকুল ইসলাম সুরুজ, প্রচার সম্পাদক মকবুল হোসেন মৃধা, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, ইউনিয়ন যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আলমগীর কবির প্রমূখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই