তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ড সম্মেলন

কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ডে ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি খলিল দেওয়ান সম্পাদক বারেক নির্বাচিত
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ডে ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি পদে  নির্বাচনে বিজয়ী  হাজী মো. খলিল দেওয়ান এবং সাধারন সম্পাদক আব্দুল বারেক নির্বাচিত হয়েছে।পৌরসভাস্থ জোড়াপাম্প ফুটবল খেলার মাঠে শুক্রবার সন্ধ্যায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় মোট ১৫৩ ভোটের মধ্যে ১৪৯ ভোট কাস্টিং হয়।পৌর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ডে ত্রি বার্ষিক সম্মেলনে ১০৩ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছে হাজী মো. খলিল দেওয়ান তার নিকটতম প্রতিধন্ধি আনোয়ার হোসেন ৪৬ ভোট পায়।সাধারন সম্পাদক পদে ৭০ ভোট পেয়ে নির্বাচিত হয় আব্দুল বারেক তার নিকটতম প্রতিধন্ধি রাজ্জাক দেওয়ান পায় ৬০ ভোট।এসময় বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড.আ.ক.ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

সম্মেলন সভায় সভাপিত্বত করেন পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইয়াসিন মুজিবর,বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ শিকদার,কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবির,গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী খান তথ্য ও গবেষনা সম্পাদক শিকদার জহিরল ইসলাম জয়,পৌর আওয়ামীলীগের আহবায়ক বীর মক্তিযোদ্ধা আব্দুল ওহাব,কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম তুষার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই