তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে যুবলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত

গফরগাঁওয়ে যুবলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়ন যুবলীগের কর্মীসমাবেশ স্থানীয় পুকুরিয়া বাজার মাঠ চত্বরে অনুষ্ঠিত হয়।উপজেলা যুবলীগের আহবায়ক সালাহ উদ্দিন পলাশের সভাপতিত্বে কর্মী সসমাবেশে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিতি ছিলেন,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন,ভাইস চেয়ারম্যান আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার,সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,পৌর যুবলীগের যুগ্ন আহবায় তাজমুন আহাম্মেদ প্রমূখ।

কর্মী সমাবেশে সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল বলেন,জামায়েত বিএনপি দেশকে অস্থিতিশীল করার জন্য গভীর ষড়যন্ত্র করছে।জামায়েত বিএনপি ষড়যন্ত্র রুদে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামীলীগ সভানেত্রী প্রধনমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তি করার জন্য আহবান জানান তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই